কাহারোলে রচনা প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরন News 10কাহারোল প্রতিনিধি।। কাহারোলে পল্লীশ্রী’র নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্প কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত।

পল্লীশ্রী নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের আয়োজনে গত ১০ ডিসেম্বর/১৫ সকাল ১১ সময় দিনাজপুরের কাহারোল উপজেলার ৪নং তাড়গাঁও ইউনিয়নের দৌলতপুর আদর্শ গ্রামে কিশোরী দলের সদস্যরা বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত রচনা প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার হাতে তুলে দেন দৌলতপুর আদর্শ গ্রাম কমিটির সভাপ্রধান মিনতী রানী রায়। এসময় উপস্থিত ছিলেন, পল্লীশ্রীর কাহারোল ইউনিটের ফিল্ড ট্রেইনার মোঃ আসাদুজ্জামান, ৪নং তাড়গাঁও ইউনিয়ন সিবিও কমিটির সভাপ্রধান সাবিত্রী রায়, নারী ক্লাবের আহবায়ক রত্না রায়, শিক্ষক সুকুমার রায়সহ স্থানীয় গন্য মান্য ব্যাক্তি বর্গ।

অপর দিকে বীরগঞ্জেও বেগম রোকেয়া দিবস ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়টির প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রেখে দিনাজপুর পলল্লীশ্রী নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের আয়োজনে ও ব্রেড ফর দ্য ওয়ার্ল্ড- জার্মানীর সহযোগীতায় বীরগঞ্জ উপজেলার মাঝ বোয়াল ও চৌপুকুরিয়া- মাঝাপাড়া আদর্শ গ্রামের সমন্বয়ে মাঝ বোয়াল আদর্শ গ্রামে কিশোর-কিশেরীদের মাঝে রচনা প্রতিযোগীতা, উপস্থিত বক্তৃতা ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি উদযাপিত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, দিলরুবা ইসলাম- ইউপি নারী মেম্বার, বীরগঞ্জ, পল্লীশ্রী নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের ফেসিলিটেটর ফারহানা সিদ্দিকীসহ গন্যমান্য ব্যক্তিবর্গও  আদর্শ গ্রামের সকল নারী এবং পুরুষরা।

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল ও মহিলা ইউপি সদস্য দিলরুবা ইসলাম প্রমুখ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য