আবারো ইনজুরির কবলে স্টারিজস্পোর্টস ডেস্কঃ ইনজুরি যেন তার পিছু ছাড়ছে না। ফিটনেস সমস্যাতেও ভুগছেন। এবার নতুন করে হ্যামস্ট্রিং ইনজুরির কবলে পড়েছেন ড্যানিয়েল স্টারিজ। তাতে অনির্দিষ্ট সময়ের জন্যই মাঠের বাইরে ছিটকে গেছেন লিভারপুলের ২৬ বছর বয়সী এ ইংলিশ স্ট্রাইকার।

ইংলিশ লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে গত রোববারের (০৬ ডিসেম্বর) ম্যাচে ইনজুরি আক্রান্ত হন স্টারিজ। দু’দিন পর স্ক্যান স্ক্যান করানো হয়। মাংসপেশীতে চোট পাওয়াতেই তাকে এখন খেলার বাইরে থাকতে হচ্ছে। তবে নির্দিষ্ট করে সময়সীমা বেধে দেয়া যাচ্ছে না। ক্লাবের বিবৃতি অনুযায়ী, এক সপ্তাহও হতে পারে। আবার এক মাস মাঠের বাইরে থাকতে পারেন স্টারিজ।

প্রসঙ্গত, লিভারপুলের হয়ে ২০১৫-১৬ মৌসুমে এখন পর্যন্ত মাত্র ছয়টি ম্যাচ খেলেছেন স্টারিজ। গত সেপ্টেম্বরেই ইনজুরি থেকে মাঠে ফেরেন। তবে ফিটনেস সমস্যার কারণে বেশ কয়েকটি ম্যাচে তাকে সাইডলাইনে থাকতে হয়।

এর আগে ক্রমাগত ইনজুরির কারণে গত মৌসুমে (২০১৪-১৫) অল রেডসদের ‍জার্সি গায়ে মাত্র ১৮টি ম্যাচে মাঠে নামেন স্টারিজ। অর গত মে মাসেই তার হিপ অপারেশন করানো হয়। এতেই বোঝা যাচ্ছে, বর্তমানে ইনজুরি ও ফিটনেস সমস্যায় জর্জরিত অবস্থায় দিন কাটাচ্ছেন স্টারিজ!

আপাতত, ইউরোপা লিগে সুইস ক্লাব সিওন ও প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমের বিপক্ষে খেলতে পারবেন না স্টারিজ।  বাংলাদেশ সময় অনুযায়ী দু’টি ম্যাচ শুরু হবে যথাক্রমে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাত ১২টায় ও রোববার (১৩ ডিসেম্বর) রাত ১০টায়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য