02-হাসপাতালে ভর্তি রানী মুখার্জিকন্যাসন্তানের মা হলেন রানী মুখার্জি। বুধবার (৯ ডিসেম্বর) মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে নবজাতকের জন্ম হয়। রানীর স্বামী আদিত্য চোপড়া মেয়ের নাম রেখেছেন আদিরা। এটাই বলিউডের এই অভিনেত্রীর প্রথম সন্তান। মা ও মেয়ে দু’জনই সুস্থ আছেন।

নবজাতকের জন্মের খবর টুইটারে প্রথম জানান রানীর দেবর উদয় চোপড়া। বলিউডের এই অভিনেতা লিখেছেন, ‘মেয়ে হয়েছে!’ এরপরই টুইটারে আসতে থাকে একের পর এক শুভেচ্ছাবার্তা। রানীর ‘কাভি খুশি কাভি গাম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘কাভি আলবিদা না কেহনা’ ছবির পরিচালক করণ জোহর লিখেছেন, ‘ফুটফুটে একটা মেয়ের চাচা হলাম আজ।’ অভিনন্দন জানিয়েছেন অভিনেতা ঋষি কাপুরও।

আদিত্যর প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মাধ্যমে এক বিবৃতিতে রানী বলেছেন, ‘আমার সব শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের ধন্যবাদ জানাই। আদিরার মাধ্যমে আজ সৃষ্টিকর্তার কাছ থেকে জীবনের সেরা উপহার পেলাম। ভক্ত ও বন্ধুদের অকৃত্রিম সহযোগিতা ও আশীর্বাদের জন্যও রইলো ধন্যবাদ। আনন্দের সঙ্গে আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হলো।’

রানীকে সর্বশেষ ‘মারদানি’ ছবিতে দেখা গেছে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত বছর আদিত্যর সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি। এবারের দিওয়ালির পরপরই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৩৭ বছর বয়সী এই তারকা।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য