ইভটিজিং2ডেক্স রিপোর্টঃ দিনাজপুরের খানসামায় বিদ্যালয়গামী ছাত্রীদের ইভটিজিংয়ের অভিযোগে ৩ বখাটে যুবকের জেল এবং এক হোটেল মালিককে জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমার আদালত উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের  কালু মিয়ার পুত্র মোঃ জিয়ারুল ইসলাম (১৮) কে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, একই এলকার ভুল্লিরডাঙ্গা গ্রামের মোঃ সোলায়মানের পুত্র মোঃ রফিকুল ইসলাম (২২) কে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং মোঃ আয়নাল হকের পুত্র মোঃ রফিকুল ইসলাম (২৩) কে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ঘটনায় এক হোটেল কর্মচারী জড়িত থাকায় এবং সে পলাতক থাকায় তার হোটেল মালিক মোঃ মনসুর আলী (৫৫) কে ৫শত টাকা জরিমানা করেছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাজেবুর রহমান ভ্রাম্যমান আদালতে এ রায় প্রদান করেন।

খানসামা থানার ওসি কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার সকালে কতিপয় যুবক বিদ্যালয়গামী ছাত্রীদের ইভটিজিং করে।

বিষয়টি ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে রাতেই গোবিন্দপুর গ্রামের আমতলী বাজারে অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদের কারাদন্ড প্রদান করেন। অভিযুক্তদের একজন হোটেল কর্মচারী এবং সে পলাতক রয়েছে।  এ কারণে হোটেল মালিক মোঃ মনসুর আলীকে ৫শত টাকা জরিমানা করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য