Shaheb dinajpur pic 07-12-15-নিজস্ব প্রতিনিধিঃ আগামী ৩০ ডিসেম্বর দিনাজপুর পৌরসভা নির্বাচনকে যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীদের পতনের নির্বাচন ঘোষনা করে ও পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থীর বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে শহর ছাত্রলীগের উদ্যোগে এক জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় শহর আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আনোয়ারুল ইসলাম বলেন শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয় করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর এ জন্য প্রয়োজন ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে মাঠে এখন থেকে নেমে পড়তে হবে। তবেই আমদের বিজয় সু-নিশ্চিত হবে।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার বলেন, দেশ এখন সন্ত্রাস ও জঙ্গি মুক্ত দেশ। কিন্তু জামায়াত, শিবির, বিএনপি এ দেশকে সন্ত্রাসী দেশে পরিনত করতে চায়। এই নির্বাচনের মাধ্যমে জামায়াত, শিবির, বিএনপিকে প্রতিহত করতে হবে।

সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনকে গতানুগতিক নির্বাচন নয় উল্লেখ করে বলেন এই নির্বাচন যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীদের পতন ঘটানোর নির্বাচন।

জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, এই নির্বাচন দিনাজপুরের উন্নয়ন ও অগ্রগতির নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হুইপ ইকবালুর রহিম এমপির উন্নয়নকে তরান্বিত করতে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থীকে বিজয় করতে হবে।

৭ ডিসেম্বর সোমবার শহর ছাত্রলীগের আহবায়ক ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির-এর সভাপতিতে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা রাকিবুল মিথুন, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম জুয়েল, নুর ইসলাম রকি, শহর ছাত্রলীগ নেতা তানভীর ইসলাম রাহুল, মাহমুদুল হাসান সিঙ্গেল, ১নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক সহিদুল ইসলাম (সজল), ২নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি তহিদুল ইসলাম সিফাত, ৩নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক বাবন কুমার, ৪নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি আসাদ, ৫নং ওয়ার্ড শহর ছাত্রলীগের পলাশ, ৬নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক তুর্য ইসলাম, ৭নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি শাওন, ৮নং ওয়ার্ড শহর ছাত্রলীগের আহবায়ক সিহাব, ৯নং ওয়ার্ড শহর ছাত্রলীগের আহবায়ক সুইট, ১০নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক নিশাস, ১১নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, ১২নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি চন্দনসহ ১২ টি ওয়ার্ডের নেতৃবৃন্দ। সভার সঞ্চালনে ছিলেন দিনাজপুর শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হারুন-উর রশীদ রায়হান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য