ইতালিয় নাগরিককে গুলিনিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরে ইতালিয় ধর্মযাজক ডা. পিয়েরো পারলারিকে হত্যা চেষ্টার মামলায় রংপুরে আটক ২ শিবির নেতাকে দিনাজপুর আদালতে হাজির না করায়  রিমান্ড শুনানি হয়নি।

দিনাজপুর পুলিশ কোটের ইন্সপেক্টর আবু সাঈদ জানান, গত ২৯ নভেম্বর রংপুর মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারি রাজিবুর রহমান পলাশ (২৮) ও ছাত্রবিষয়ক সেক্রেটারি আসাদুজ্জামান মিলন ওরফে শিমুলকে(২৮) ডাঃ পিয়েরো পারলারিকে হত্যা চেষ্টা মামলায় শ্যোন এরেষ্ট দেখিয়ে রংপুর কারাগারকে চিঠি দেয়া হয়।

কিন্তু অভিযুক্তদের দিনাজপুর কারাগারে স্থানান্তরিত না করায় দিনাজপুর আদালতে হাজির করে রিমান্ড শুনানী করা সম্ভব হয়নি। উক্ত দুজনকে দিনাজপুর কারাগারে আনার জন্য আবারোও তাগিদ দেয়া হয়েছে।

উল্লেখ্য, দিনাজপুর মিশনে কর্মরত ডা. পিয়েরো পারোলারিকে বিআরটিসি ডিপোর সামনের সড়কে দুর্বৃত্তের গুলি করে হত্যার চেষ্টা চালায়।

সংবাদাতাঃ শাহারিয়ার হিরুঃ সতর্কবার্তাঃ
উক্ত বিষয়ে রিপোর্টটির কোন অংশ সংযোজন, বিয়োজন, সংশোধন, পরিবর্তন করে ব্যবহার বা অনুমতি ব্যতিত এর কোন কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ যে কোন ধরনের কপি-পেষ্ট কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে বিচার যোগ্য তবে রিপোর্টি ফেসবুকে সেয়ার করতে কোন বাধা নেই
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য