Dinajpur pic 2nd 06-12-15-নিজস্ব প্রতিনিধিঃ রোবাবার ভোর রাতে  দিনাজপুর কোতয়ালী পুলিশ অভিযান চালিয়ে ওয়ান সুটার গান ও ২ রাউন্ড গুলিসহ শরিফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান পিপিএম ধৃত শরিফুল ইসলাম নাশকতার মাধ্যমে আতংক সৃষ্টির জন্য পরিকল্পনা করছিল এমন তথ্যের ভিত্তিতে এস.আই রফিককে নিয়ে এ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ শরিফুলকে গ্রেফতার করা হয়।

ওসি একেএম খালেকুজ্জামান পিপিএম আরও জানান দিনাজপুরে ইতালিয় ধর্মযাজক ডা. পিয়েরো পারলারিকে হত্যা চেষ্টায় ব্যবহৃত গুলির সাথে শরিফুলের কাছ থেকে উদ্ধারকৃত গুলির সাদৃশ্য রয়েছে।

ইতালীয় নাগরিক হত্যার চেষ্টার ঘটনায় ধৃত শফিকুল জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার বাদী এস.আই রফিক জানান, শরিফুলের বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক মামলা রয়েছে।

ধৃত শরিফুল ১১ মাস জেল খেটে বেরিয়েছে। শরিফুলকে রিমান্ডে নেয়ার জন্য ৫ দিনের আবেদন করা হয়েছে। শরিফুল দক্ষিন কোতয়ালীর মুশরাপাড়া গ্রামের দুলু মোহাম্মদের পুত্র।

সংবাদাতাঃ শাহারিয়ার হিরুঃ সতর্কবার্তাঃ
উক্ত বিষয়ে রিপোর্টটির কোন অংশ সংযোজন, বিয়োজন, সংশোধন, পরিবর্তন করে ব্যবহার বা অনুমতি ব্যতিত এর কোন কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ যে কোন ধরনের কপি-পেষ্ট কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে বিচার যোগ্য তবে রিপোর্টি ফেসবুকে সেয়ার করতে কোন বাধা নেই
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য