পৌরসভা নির্বাচনে ফুলবাড়ীডেক্স রিপোর্টঃ উৎসবমূখর পরিবেশে আসন্ন দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা নির্বাচনে ১০জন মেয়র, ৪৪জন সাধারণ কাউন্সিলর ও ১৬জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ নেতাকর্মীসহ কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরের উপজেলা নির্বাচন অফিসে স্ব-স্ব মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মেয়র পদে মনোনয়নপত্র জমাদানকারি প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র মুরতুজা সরকার মানিক (স্বতন্ত্র), সাবেক মেয়র শাহজাহান আলী সরকার পুতু (আওয়ামী লীগ), শাহাদৎ হোসেন শাহাজুল (বিএনপি), এসএম নূরুজ্জামান জামান (সিপিবি), জামিল হোসেন (জাপা-এ), সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল (স্বতন্ত্র), খাজা মঈনুদ্দিন (স্বতন্ত্র), আমীর জয়নাল আবেদীন (স্বতন্ত্র), আব্দুল কাইয়ুম সরকার (স্বতন্ত্র) ও আল আমিন সরকার (স্বতন্ত্র)।

এদিকে সাধারণ কাউন্সিলর পদে মোট ৪৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে ১নং ওয়ার্ডে ৪জন, ২নং ওয়ার্ডে ৬জন, ৩নং ওয়ার্ডে ৫জন, ৪নং ওয়ার্ডে ৫জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ৯জন, ৭নং ওয়ার্ডে ৪জন, ৮নং ওয়ার্ডে ৫জন এবং ৯নং ওয়ার্ডে ৩জন রয়েছেন।

একইভাবে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ১৬জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে ১, ২ ও ৩নং ওয়ার্ডে ৮জন, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে ৪জন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ৪জন মহিলা প্রার্থী রয়েছেন।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে খাজা মঈনুদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, জায়নাল আবেদীন উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল উপজেলা তেল গ্যাস জাতীয় কমিটির আহবায়ক।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য