হরিপুরে পাকহানাদার মুক্ত দিবস উদ্যাপনবৃহস্পতিবার হরিপুর উপজেলার পাকহানাদার মুক্ত দিবস। মুক্তিযোদ্ধাদের এই দিনটি গৌরবের-আনন্দের। এই দিবসটিকে ঘিরে বৃহঃস্প্রতিবার ঠাকুরগাঁওয়ের হরিপুরে মুক্তিযোদ্ধাদের পদচারণায় পরিনত হয়েছিল এক মিলনমেলা। সকাল থেকে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে সমবেত হতে থাকে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানেরা স্মৃতিসৌধের সামনে।

হরিপুর মুক্তিডোদ্ধা সংসদের আয়োজনে সকাল ১১টায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ থেকে এক বর্ণাঢ্য র্যা লী বের করা হয়। র্যা লী শেষে স্মৃতিসৌধ প্রাঙ্গনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার নগেন কুমার পালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যোন আসাদুজ্জামান বাবু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম আলমগীর, যুগ্ন-সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল কাউয়ুম পুস্প, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার সলেমান আলী, সাবেক কমান্ডার আব্দুর রউফ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহবায়ক আলী আকবর, যুগ্ন-আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব ফয়েজ মোহাম্মদ জামান প্রমূখ। সভাটি পরিচালনা করেন সহকারি শিক্ষক নগেন্দ্র রাম দাস।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য