02-স্বনামে ওয়েবসাইট খুলছেন বিপাশাবিনোদন: অভিনেত্রী বিপাশা হায়াত স্বনামে একটি ওয়েবসাইট খুলতে যাচ্ছেন। তার এ ওয়েবসাইটে নিজের আঁকা ছবি থেকে শুরু করে অভিনয়সহ বিভিন্ন কর্মকান্ডের তথ্য পরিবেশন করা হবে। এ ওয়েবসাইট থেকে বিশ্বের যে কেউ যে কোনো মুহূর্তে বিপাশার আঁকাআঁকি সম্পর্কে জানার সুযোগ পাবেন। বিপাশার এ ওয়েবসাইটের ঠিকানা হচ্ছে,িি .িনরঢ়ধংযধযধুধঃ.পড়স. বর্তমানে এ ওয়েবসাইটটির কাজ চলছে।

এ প্রসঙ্গে বিপাশা বলেন, ‘অনেক দিন ধরে চিন্তা করছিলাম আমার ব্যক্তিগত একটি ওয়েবসাইট খুলব। কিন্তু নানা ব্যস্ততার কারণে তা সম্ভব হয়নি। এখন এর কাজে হাত দিয়েছি। এটি চালু করতে আরো সপ্তাহখানেকের মতো সময় লাগবে। আশা করছি, সব ঠিক থাকলে চলতি মাসেই এটির উদ্বোধন করতে পারব।’

এদিকে বিপাশা ছবি আঁকা নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিনয় কিছুটা দূরে রয়েছেন। বলা চলে বিপাশা এখন পুরোদস্তুর চিত্রশিল্পী। ইতোমধ্যে একজন চিত্রকর হিসেবে তিনি দেশ পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও বেশ সুনাম ও পরিচিতি কুড়িয়েছেন। এ ছাড়া নিজের আঁকা ছবি নিয়ে তার সুদূরপ্রসারী পরিকল্পনা রয়েছে।

এদিকে সম্প্রতি বিপাশা প্রাণ ডেইরি লিমিটেডের পণ্য প্রাণ পাউডার মিল্কের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এতে দর্শকরা তাকে চিত্রশিল্পী হিসেবে দেখতে পাবেন। এখানে তার চিত্রাঙ্কন এবং মাতৃত্বের গুণকে ফুটিয়ে তোলা হয়েছে। উল্লেখ্য, বিপাশা হায়াত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ছাত্রী ছিলেন। সেখান থেকে স্নাতক ও স্নাকোত্তর সম্পন্ন করেছেন তিনি। ২০১১ সালে তার আঁকা ছবি নিয়ে প্রথমবারের মতো একটি একক প্রদর্শনী হয়েছে। এরপর তিনি ‘ভ্রমি বিস্ময়ে’, ‘রি-আল্মস অব মেমোরি’, ও ‘স্মৃতির রাজ্যে’ শিরোনামে আরো ৩টি প্রদর্শনী করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য