02-বিনোদন: টাইম সেলেবেক্সে শীর্ষে উঠে এলেন ‘রামলীলা’খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার মতো তারকাদের পেছনে ফেলে অক্টোবর মাসের সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন তিনি। ছবির ব্যবসায়িক সাফল্য, সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া খবরের সংখ্যা ও সামর্থ্য, বিজ্ঞাপনী চুক্তি, ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয়তাসহ নানা বিষয়ের ওপর ভিত্তি করে দীপিকা টাইমস সেলেবেক্সের সেরা হয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, ‘তামাশা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবির সুবাদে দীপিকা একের পর এক খবরের শিরোনাম হচ্ছেন। এছাড়া মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য নতুন সংস্থা গড়েছেন তিনি। এর কারণেও মিডিয়ায় আলোচনায় এসেছেন তিনি। সব মিলিয়ে গতবারের নবম স্থান থেকে এক লাফে শীর্ষে উঠে এসেছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। এ প্রসঙ্গে উচ্ছ্বাসিত দীপিকা বলেন, ‘আমি আজীবন দর্শকের মনের শীর্ষ স্থান দখল করে থাকতে চাই। তাদের ভালোবাসাই আমাকে আজকের অবস্থানে নিয়ে এসেছে। আমার এ প্রাপ্তি ভক্তদের উৎসর্গ করলাম।’

সূত্রটি আরো জানিয়েছে, গতবার শীর্ষে থাকা কারিনা কাপুর খান এবার ৯ নাম্বারে ছিটকে গেছেন। এদিকে অভিনেত্রীদের তালিকায় দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছেন, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাট ও প্রিয়াংকা চোপড়া। অন্যদিকে অক্টোবর মাসের পর্যালোচনায় বলিউডের সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন কিং খান শাহরুখ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য