Hstu 12ডেক্স রিপোর্টঃ মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ৩০ নভেম্বর সোমবার থেকে শুরু হবে। চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত।

৩০ নভেম্বর সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬২০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। একইদিনে বেলা ১১.৩০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬২০১ থেকে শেষ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১ ডিসেম্বর সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৬১০০ পর্যন্ত এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৬১০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৪৪০০ পর্যন্ত এবং বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ‘ডি’ ইউনিট রোল নং ৪০৪৪০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২ ডিসেম্বর সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘সি’ ইউনিট (বিজ্ঞান/মানবিক) এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে ৩.৩০ পর্যন্ত ‘ ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৩ ডিসেম্বর সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘জি’ ইউনিট রোল নং ৭০০০০১ থেকে ৭০৪৭০০ এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৪৭০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
২৯ নভেম্বর এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। তবে বিশেষ প্রয়োজনে পরীক্ষার দিনগুলোতে ডাউনলোড উন্মুক্ত থাকবে।

এবার সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস নামে নতুন একটি অনুষদসহ মোট ৮ টি অনুষদের অধীনে ২০টি কোর্সে কোটাসহ মোট ২ হাজার ১৩৬ জন ছাত্র-ছাত্রী ভর্তির সুযোগ পাবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য ও আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িযংঃঁ.ধপ.নফ পাওয়া যাবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য