Picture from Azad Jewel Dinajpur 26-11-2015দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক অফিসার স্টিফেন মূর্মু বলেছেন, বর্তমানে গোটা বিশ্বই প্রতিবন্ধীদের ব্যাপারে সহানুভূতিশীল। বাংলাদেশ সরকার প্রতিবন্ধীদের উন্নয়ন কল্যাণের জন্য স্মার্ট কার্ড চালু করতে যাচ্ছেন। যা বিশ্বের মধ্যে প্রথম দেশ হিসেবে প্রতিবন্ধীদের জন্য বাংলাদেশে চালু হতে যাচ্ছে। কাজেই প্রতিবন্ধীদের ভাবার কারণ নেই যে, তাদের পাশে কেউ নেই। তাদের পাশে বাংলাদেশ সরকার আছে, সমাজসেবা বিভাগ আছে, এমনকি গোটা দুনিয়াই আছে।

জেলা সমাজসেবা উপ-পরিচালক স্টিফেন মূর্মু বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার খানপুর এলাকায় সেলফ ইনিসিয়েটিভ ফর ডেভেলপমেন্ট প্রোগ্রাম-এসআইডিপি’র উদ্যোগে এবং জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের অর্থ সহায়তায় “প্রতিবন্ধী উন্নয়ন, পূণর্বাসন ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

অনুষ্ঠানে এসআইডিপি’র নির্বাহী পরিচালক মোঃ আফছার আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা রেজিষ্ট্রেশন অফিসার আবু বকর সিদ্দিক এবং ইউপি সদস্য সাইবুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন চাউলিয়াপট্টি পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইমদাদুল হক। অনুষ্ঠানে ২০ জন প্রতিবন্ধীর মাঝে ক্র্যাচ ও সাদাছড়ি এবং ৪ জনের মাঝে নগদ অর্থ অনুদান দেওয়া হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য