দিনাজপুরে বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি'র মানববন্ধন কর্মসূচীডেক্স রিপোর্টঃ দিনাজপুর প্রেসকাবের সামনের বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি দিনাজপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামে ঔষধ ব্যবসায়ীদের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি দিনাজপুর জেলা শাখার আয়োজনে ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় এই মানববন্ধন কর্মসূচীটি পালন করা হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, আহবাবুর আলম, মোঃ নজমুল হুদা, মোঃ মিনারুল ইসলাম, স্বরনেন্দু বসাক, মোঃ কামরুজ্জামান লাইজু ও বিনোদ সরকার।

বক্তারা বলেন, চট্টগ্রামে ঔষধের দোকানে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট কর্তৃক নকল ভেজাল মেয়াদ উত্তীর্ণ নামে পরিদর্শনকালে প্রায় ১২ জন ঔষধ ব্যবসায়ীকে গ্রেফতার ও ১৮ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। অবিলম্বে গ্রেফতারকৃত ঔষধ ব্যবসায়ীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়। একই সময় বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি দিনাজপুর শাখাসহ প্রতিটি জেলায় এই কর্মসূচী পালন করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য