26.11.2015 Birganj Mison Fatherবীরগঞ্জে (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে নিজপাড়া মিশনের ফাদারকে পর পর ৩টি ম্যাসেজের মাধ্যমে আই এস এর পক্ষ থেকে হত্যার হুমকি ও পরে ক্ষমা প্রার্থনা করা হয়। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় হত্যার হুমকি এবং রাত ১০টা ১৪ মিনিটে ক্ষমা প্রার্থনা করা হয়।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের চকবানারসী গ্রামের ক্যাথলিক মিশনের ফাদার কার্লস বাবু টমাসকে মোবাইল ফোনে ম্যাসেজে এ হত্যার হুমকি দেয়া হয়। বীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি রাতেই মিশনে গিয়ে ওই ফাদারের সাথে দেখা করে তাদের নিরাপত্তার দায়িত্ব নেন এবং তাদের নির্ভয়ে থাকতে বলেন।

ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ম্যাসেজে বলা হয় আইএস এর নির্দেশে আপনাকে ২০শে ডিসেম্বরের মধ্যে হত্যা করা হবে, তা নিজপাড়ায় থাকেন কি দিনাজপুরে। যা খুশি খেয়ে নিন। মিশনের ফাদার কার্লস বাবু টমাস জানান সন্ধ্যা ৭টায় হত্যার হুমকি দিলেও রাত ১০টা ১৪ মিনিটে আমার মোবাইলে একটি ম্যাসেজ আসে তাতে লিখা আছে, আমরা কোন আই এস নই এমনি মজা করেছি ক্ষমা করবেন।

সকাল ৮টায় উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল পরিদর্শন করে ফাদারের সাথে কথা বলেন এবং নিরাপত্তার বিষয়ে আসস্থ করেন। বর্তমানে এ এস আই মোঃ আব্দুল জলিলের নেতৃত্বে এক দল পুলিশ মিশনে অবস্থান করছেন। পরিস্থিতি সাভাবিক রয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য