Death মৃত্যুআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জমি-জমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আহত কৃষক হাফিজার রহমান (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের মৃত জামাত উল্লা প্রধানের ছেলে নিহত হাফিজার রহমান। স্থানীয় সূত্র জানা যায় হাফিজার রহমানের সাথে একই গ্রামের লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের সাড়ে ৪ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই বিরোধের জের ধরে নিহত হাফিজারের লোকজন উক্ত জমিতে হাল চাষ করতে গেলে খবর পেয়ে জাহাঙ্গীরের লোকজন তাদের বাধা দেয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জাহাঙ্গীর আলম হাফিজার রহমানকে বাড়ি বাহিরে বেরিয়ে এলে জাহাঙ্গীর ও তার লোকজন তাকে বেদরক মারপিট করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। নিহত হাফিজারের ছেলে তারা মিয়া জানান, তার বাবাকে মারপিটের কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনি জাহাঙ্গীর আলম ও তার লোকজনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত বলেন, এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি কোন লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য