Shaheb dinajpur pic 23-11-15-সাহেব, দিনাজপুর ॥ ডিজিটাল দিনাজপুর কমিউনিটি ও ফ্রিল্যান্সার এসোসিয়েশনের আয়োজনে দেশের স্বার্থে ফ্রিল্যান্সার বাঁচাতে সোশ্যাল মিডিয়া গুলো চালুর দাবীতে ২৩ নভেম্বর সোমবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ও মানববন্ধন কর্মসুচী পালন করে।

প্রেস ব্রিফিং-এ সংগঠনের সভাপতি রাফায়েত হোসেন রাফু বলেন বাংলাদেশ সরকার বেকারদের কর্মসংস্থান, বেকারত্ব ও দরিদ্র দুর করার জন্য এটুআই ও আইসিটি চালু করে ফ্রিল্যান্সারদের আয়ের উদ্যোগ নিয়েছে। আমরা চাই না সরকারের এ মহৎ উদ্যোগ ক্ষতিগ্রস্থ হোক। আমরা বিত্ত কন্ঠে বলতে চাই দেশের স্বার্থেই সোশ্যাল মিডিয়া বন্ধ করে দেয়া হয়েছে। আমরা সরকারকে স্বাগত জানাই।
Shaheb dinajpur pic 23-11-15
প্রেস ব্রিফিং-এ ডিজিটাল দিনাজপুর কমিউনিটির আহবায়ক মকিদ হায়দার সিপন বলেন, সোশ্যাল মিডিয়া বন্ধ থাকায় কতিপয় অবৈধ ব্যবসায়ী অবৈধভাবে ফেসবুক ব্যাবহার করছে। এ কারনে সরকারী রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে ও ক্ষতিগ্রস্থ হচ্ছে। অবৈধ ব্যবসায়ীরা মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে।

অনেকেই ইন্টারনেটে অর্থ ইনকাম করে থাকেন। কিন্তু বন্ধ করে দেয়ায় বৈধ রোজগার বন্ধ হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া মার্কেটিং একটি গুরুত্বপুর্ন বিষয়। এই সোশ্যাল মিডিয়া বন্ধ হয়ে যাওয়ায় অসংখ্য বায়ার আর আমাদের কাজ দিচ্ছে না। ফলে আমরা ক্ষতি গ্রস্থ হচ্ছি। দেশ ও জনগনের স্বার্থে ফ্রিল্যান্সার কর্মজীবিদের স্বার্থে সোশ্যাল মিডিয়া চাল করার জোর দাবী জানাচ্ছি।

প্রেস ব্রিফিং-এ বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মাসুম পারভেজ বাধন, সহ-কারী সাংগঠনিক সম্পাদক আল মাসুদ প্রমুখ। প্রেস ব্রিফিং শেষে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন করে সোশ্যাল মিডিয়া চালু করার দাবী জানানো হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য