15 Nirjaton Rapeমোঃ আবেদ আলী, বীরগঞ্জে ॥ গত বুধবার উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডমা গ্রামের আলতাব হোসেনের যুবতী মেয়ে আলেফা আক্তার (২০) বিকেলে মার্কেটিং করে বাড়ী ফেরার জন্য স্লুইজগেট মোড়ে ভ্যানে উঠার জন্য অপেক্ষা করছিল।

সে সুযোগে প্রতিবেশী যুবক নায়েব আলী (৩২) ও জমের আলী (৩৫) তাকে বাড়ীতে ৫ পৗছে দেওয়ার কথা বলে  মটর সাইকেলে তুলে নেয়। তারা আলেফাকে বাড়ী পৌছে না দিয়ে ভাতজাঁও ব্রীজ ও সনকা বাজার ঘুরিয়ে রাত ৯টার দিকে খামার মধুবনপুর গ্রামের পার্শ্বে আত্রাই নদীর বালুচরে নিয়ে গিয়ে আলফার মুখ বেধে জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করে।

ধর্ষনের এক পর্যায় মুখের বাধন খুলে ধর্ষিতা চিৎকার করলে  গ্রামবাসী ছুটে এসে ধর্ষক নায়েব আলীকে মটর সাইকেল সহ হাতেনাতে আটক করলেও অপরজন মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

গ্রামবাসী আলেফার বাবা আলতাব হোসেনকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবতীকে উদ্ধার ও ধর্ষক নায়েব আলীকে গ্রেফতার করে।

উল্লেখিত ঘটনায় আলেফার বাবা আলতাব হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ও দন্ডবিধি ৩২৩/৩০৭ ধারায় ৫(১১)১৫ নং-মামলা দায়ের করে। পুলিশ ভিটিমের মেডিকেল টেষ্ট ও আসামী নায়েব আলীকে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে।

ওসি প্রশাসন মোঃ জাহাঙ্গীর হোসেন ধর্ষন সত্যতা নিশ্চিত করেছেন করে জানান, অপর ধর্ষক পলাতক রয়েছে তাকে গ্রেফতার করার জোর তৎপরতা চলছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য