pic..........দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বিএনপির দলীয় কার্য্যালয় থেকে পৌর মেয়র পদে মনোনয়ন পত্র বিতরণ শুরু। গতকাল বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ফুলবাড়ী উপজেলা কার্য্যালয় থেকে দলীয় সিদ্ধান্ত নিয়ে মেয়র পদ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র বিতরণ শুরু করেছে।

ফুলবাড়ী উপজেলা পৌর যুব দলের যুগ্ন সাধারণ সম্পাদক এসএম শিবলী সাদিক বিপুল সংখ্যক নেতা কর্মী ও সমর্থকদের কে নিয়ে দলীয় কার্য্যালয় থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন। মনোনয়ন পত্র গ্রহণ করার পর ফুলবাড়ী পৌরসভা এলাকায় সমর্থকদের মাঝে আনন্দ উল্লাস শুরু হয়েছে। সমর্থকরা বলছেন শিবলী সাদিক এই প্রজন্মের তরুণ নেতা ও সমাজ সেবক।

তাকে ফুলবাড়ী পৌরবাসী আগামী দিনে পৌর মেয়র হিসেবে দেখতে চান। পৌর নির্বাচনের ঘোষনার পর থেকে এই তরুণ যুবক পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে শহরের আনাচে কানাচে দোয়া চাই মর্মে ফেস্টুন ব্যানার টাঙ্গিয়ে এবং বয়জোষ্ঠ দের মাঝে গিয়ে দোয়া চেয়ে গণসংযোগ চালিয়ে আসছে।

দলীয় ভাবে তাকে মনোনয়ন দিলে সে আগামীতে পৌর মেয়র পদে নির্বাচিত হয়ে পৌরসভার সার্বিক উন্নয়ন কর্মকান্ড এবং সামাজিক কাজকর্ম অব্যাহত রাখতে চান। এজন্য তিনি গতকাল বুধবার বিএনপির দলীয় কার্য্যালয় থেকে মনোনয়ন পত্র গ্রহণ করেছেন। মনোনয়ন পত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য