02-arshinagar-first-lookবিনোদন: গুণী নির্মাতা অপর্ণা সেন এবার সেলুলয়েডে আনছেন শেক্সপিয়রের করুণ প্রেমকাহিনি ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’কে সে খবর পুরোনো। নতুন খবর হলো, হালের রোমিও হিসেবে টালিগঞ্জের রোমান্টিক-অ্যাকশন হিরো দেবকে কেমন দেখাচ্ছে তা দর্শককে দেখার সুযোগ করে দিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে সম্প্রতি।

রোমিও-জুলিয়েটের প্রেমকাহিনি বার বার ফিরেছে রূপালী পর্দায়।  শেক্সপিয়রের এই নাটকটি অবলম্বনে সবশেষ চলচ্চিত্র নির্মাণ করেছেন সঞ্জয় লিলা বানসালি। ‘গোলিও কি রাসলিলা: রামলিলা’ সিনেমায় দিপিকা আর রানভিরের অভিনয়ে আত্মাভিমান আর প্রেমের তীব্রতার লড়াই মূখ্য হয়ে ওঠে। তবে অপর্ণা সেন প্রধান দুই চরিত্রের সারল্যের ওপরই আলো ফেলতে চেয়েছেন।

পশ্চিমবঙ্গের দৈনিক এই সময়কে অপর্ণা বলেন, ইনোসেন্স। নায়ক-নায়িকা দুজনের মধ্যেই একটা ইনোসেন্স দরকার ছিল। দেব-এর নিজস্ব লুক, সেটাও ছবির জন্য প্রয়োজন ছিল।

সিনেমায় দেবকে দেখানো হয়েছে এক রক ব্যান্ডের শিল্পী হিসেবে। আর তাই নিজের অবয়বে যথে পরিবর্তন এনেছেন দেব। সারল্যের কথা বললে, জুলিয়েটের চরিত্রে ঋত্বিকার চেয়ে মানানসই আর কাউকে পাওয়া বোধহয় দুষ্কর ছিল। আর প্রথম পোস্টারে সরল প্রেমের সেই সৌন্দয্র্যই যেন প্রতিফলিত হয়েছে।

সিনেমাটির বড় চমক হলেন বর্ষীয়ান অভিনেত্রী ওয়াহিদা রেহমান, যিনি দীর্ঘ সময় পর বাংলা সিনেমায় ফিরলেন। এছাড়াও অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত, কৌশিক সেন, রূপা গাঙ্গুলি, শুভাশীষ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, জয়া শীল ঘোষ প্রমুখ।
সিনেমাটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য