জাপানি নাগরিক হত্যারংপুরে দুবৃত্তদের গুলিতে নিহত জাপানী নাগরিক কুনীয় হোশি হত্যা মামলায় দুই আসামী রংপুর মহানগর বিএনপি নেতা রাশেদুন্নবী খান বিপ্লব ও ব্যাবসায়িক পার্টনার হুমায়ুন কবীর হিরার জামিনের আবেদন আবারো না মজ্ঞুর করেছে আদালত। সোমবার রংপুরের সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সফিউল আলম শুনানী শেষে জামিনের আবেদন না মজ্ঞুর করে মামলার পরবর্তী তারিখ আগামী ৩০ নভেম্বর ধার্য করেন। সেই সাথে বিএনপি নেতা বিপ্লবের উন্নত চিকিৎসার জন্য কারাগার কতৃপক্ষকে নির্দ্দেশ দিয়েছে আদালত ।

অন্যদিকে চাপাইনবাবগজ্ঞে র্যা বের হাতে অস্ত্র সহ গ্রেফতার রংপুরের ৩ ছাত্রদল ও যুবদল নেতা মেরিল সুমন , কালা ফারুখ ও ভরসা কাজলকে আগামী ১৮ নভেম্বর বুধবার রংপুরে জুডিশিয়াল আদালতে হাজির জন্য সিডব্লিউ ইস্যুর নির্দ্দেশ দিয়েছেন বিজ্ঞ বিচারক। ওই দিন তাদের আদালতে হাজির করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পুলিশকে নির্দ্দেশ দেয়া হয়েছে।

এর আগে রোববার মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা কাউনিয়া থানার ওসি জাহিদুল ইসলাম ওই ৩ আসামীকে জাপানী নাগরিক হত্যা মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করলে বিজ্ঞ আদালত তার আবেদন মজ্ঞুর করেন। মামলার সহকারী পিপি এএমএ জাহ্াঙ্গীর হোসেন তুহিন এ্যাডভোকেট জানান দুই আসামীর জামিন না মজ্ঞুর করেছেন বিজ্ঞ বিচারক।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য