03-বিনোদন: টিভি সিরিজ নিয়ে এ মুহূর্তে ব্যস্ত আছেন প্রিয়াংকা চোপড়া। মুম্বইতে নয়, মার্কিন মুল্লুকে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিয়ালের কাজে এখন ব্যস্ত তিনি। কাজটি শুরুর আগে থেকেই ব্যাপক আলোচনা চলছিল। আমেরিকার ওই টিভি সিরিয়ালের শুটিংয়ের কাজ চললেও দুদিনের ছুটিতে মুম্বই আসবেন প্রিয়াংকা।

আপনজনের সঙ্গে দেখা করে ফের চলে যাবেন। এর মধ্যে ঘটেছে আরেক কান্ড। সামনের মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘বাজিরাও মাস্তানি’। এর প্রমোশনের জন্য আগেই জানানো হয়েছে তাকে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছে, ‘কোয়ান্টিকো’র কাজ থেকে সাময়িক ছুটি নিয়ে ‘বাজিরাও মাস্তানি’র প্রচারণায় অংশ নিতে। কিন্তু এক বাক্যে প্রিয়াংকা নাকচ করে দিয়েছেন। কারণ, এ মুহূর্তে টিভি সিরিজটির গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছে বলে জানান তিনি।

তাই কোন ধরনের প্রমোশনে অংশ নিতে পারবেন না সাবেক এ বিশ্ব সুন্দরী। প্রিয়াংকার জায়গা থেকে বিষয়টি পরিষ্কার থাকলেও গুঞ্জন চলছে সমালোচকদের মহলে। তারা বলছেন, ছবির প্রমোশনে প্রিয়াংকা ইচ্ছা করলেই অংশ নিতে পারেন। কিন্তু ছবির আরেক নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে অপ্রকাশিত দ্বন্দ্বের কারণে কাজটি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য