আবেদ চোরনীলফামারী প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনে আগ্রহী প্রার্থীরা প্রচারণায় নেমেছে বেশ জোরেশোরেই। অনেকেই সারা পাচ্ছেন, অনেকেই পাচ্ছেন না। কিন্তু এরই মধ্যে শুধু নিজ এলাকায় না, সারাদেশেই সাড়া ফেলেছেন এক প্রার্থী। আর এর পেছনে কাজ করেছে তার অভিনব পোস্টার। নীলফামারী জেলার জলঢাকা পৌরসভার কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজেকে চোর স্বীকার করে আবেদ নামের এক ব্যক্তি জলঢাকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে পোস্টার লাগিয়েছেন। পোস্টারে দোয়াও চেয়েছেন আবার মধুর হুমকিও দিয়েছেন তিনি।

পোস্টারের একদম ওপরেই লিখেছেন ‘রাজনীতি যার যার অধিকার সবার’। এরপর পোস্টারে লিখেছেন, ‘আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর পদের জন্য কৃষক শ্রমিক জনতাসহ সর্বস্তরের মানুষের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করছি ও ভোট চাই। ভোট না দিলে আপনাদের বাড়ি চুরি হইলে আমাকে দায়ী করতে পারিবেন না। আমি মো. আবেদ চোর, জলঢাকা পৌরসভাবাসীকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। প্রচারে ৬ নম্বর ওয়ার্ডবাসী।’

এরপরের ঘটনা এখন কেবলই ইতিহাস হবার অপেক্ষায়। সোশ্যাল মিডিয়ায় হুহু করে শেয়ার হচ্ছে তার পোস্টার। অনেকেই ঠাট্টাচ্ছলে শেয়ার করলেও অনেকেই মনে করছেন, তাকে একটা সুযোগ দেয়া উচিৎ। কারণ তিনি অকপটে নিজের দোষ স্বীকার করেছেন। এমনই একজন রসিক হাকিম। লিখেছেন : আমি এই আবেদ চোরকেই ভোট দিতাম ! সত্য বলার জন্যই তাকে ভোটটা দিতাম, এখনকার রাজনীতিবিদ নামক ডাকাতদের চরিত্র তো ফুলের মতো প্রবিত্র দাবি করে কিন্তু ক্ষমতায় গেলে দেখা যায় বৎসর শেষে দুর্নীতির শীর্ষে তারা। ধন্যবাদ আবেদ চোর, সত্যটা সাহসের সাথে বলার জন্য।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য