News Pic (Mozidnagar)এম.রুহুল আমিন প্রধানঃ ১৫ নভেম্বর দিনাজপুরের নবাবগঞ্জ মজিদনগর কারিগরি স্কুল পরিদর্শন করলেন ইউ.এন.ও মোঃ বজলুর রশীদ।

স্কুলের সুপারিনটেনডেন্ট মোঃ মিজানুর রহমান জানান- উপজেলা নির্বাহী অফিসার কারিগরি স্কুলের পদাধিকারবলে সভাপতি হয়ে বিদ্যালয়ে ডিজিটাল শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ঘটাতে ও কারিগরি শিক্ষা বিস্তরের বাস্তবমুখী সরকারের যে পদক্ষেপ রয়েছে তা, সফলভাবে বাস্তবায়নের জন্য স্কুলের ম্যানেজিং কমিটি, সদস্য, অভিবাবকসহ শিক্ষার্থীদের প্রতি আহব্বান জানান।

পরিদর্শন শেষে তিনি আরও বলেছেন- শিক্ষার্থীরা ডিজিটাল শিক্ষা ব্যবস্থার আওতায় এসে মেধাবী হয়ে দেশ সেবার কাজে আত্ম নিয়োগ করার জন্য সর্বদা নিজেদের নিয়োজিত রাখতে হবে।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শামীম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী আমির হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আঃ সালাম উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে  অভিভাবক সদস্য মোঃ আমিনুল ইসলাম ও মমিনুর রহমান, শিক্ষানুরাগী সদস্য মোঃ হেলাল উদ্দিন, ডাঃ ওবায়দুল্লাহ মন্ডল, শিক্ষক প্রতিনিধি মোছাঃ নারগিছ পারভীন, মঞ্জুরুল হক প্রমুখ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য