নীলফামারীতে জামায়াত বিএনপির ৫৩ নেতাকর্মী গ্রেফতারনীলফামারীতে পুলিশর সাড়াশি অভিযানে শনিবার রাতে ৫৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে নীলফামারীর ডিমলায় থানায় ১৪জন, ডোমার থানায় ৮জন, জলঢাকা থানায় ৯জন, কিশোরগঞ্জ থানায় ৭জন, সৈয়দপুর থানায় ৭জন ও নীলফামারী সদর থানায় ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

গেস্খফতারকৃতরা বিএনপি ও জামায়াতের রাজনৈতিক দলের সক্রিয় সদস্য ৩৮জন ও বিভিন্ন মামলায় এজাহার নামীয় ১৫জন । গ্রেফতারকৃতদের রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতদের দেখতে আত্বীয় স্বজনদের আদালত পাড়া ও থানায় ভীড় করতে দেখা যায়।

ডিমলা থানায় গ্রেফতারকৃতরা হলেন নাউতরা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের তফেল উদ্দিনের পুত্র আমিনুর রহমান (৪২), মৃতু মজিবর রহমানের পুত্র আছের উদ্দিন (৪৫), মজির উদ্দিনের পুত্র বেলাল হোসেন (৩২), মৃত তোফাজ্জল হোসেনের পুত্র জিয়ারুল ইসলাম (৩২), মৃত জমর উদ্দিনের পুত্র আব্দুস সুবাহান (৩৫), মহির উদ্দিনের পুত্র আব্দুর রশিদ (৩০), একই ইউনিয়নের সাতজান গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র আকবর আলী (৫০), আব্দুস বাছেদের পুত্র মিন্টু (২৫), মোজাম্মেল হোসেনের পুত্র নজমুল হক (৪০), ছমির উদ্দিনের পুত্র হালিমুর রহমান (৩০), মহদ্দি মামুদের পুত্র আফিজার রহমান (৩৫), আব্দুল গনির পুত্র অহিদুল ইসলাম (২৮) ও মহিকুল ইসলাম (৩২), আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল নুর ওরফে নুর (২৪)।

ডিমলা থানার ওসি রহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, নাশকতা মুলক কর্মকান্ড সংঘঠিত করার জন্য গোপনে ষড়যন্ত্র করায় ১৫১ ধারায় তাদের গ্রেফতার করা হয়েছে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, বিভিন্ন নাশকতার পরিকল্পনা করায় পুলিশের সাড়াশি অভিযানে শনিবার রাতে বিএনপি জামায়াতের ৩৮ জন ও আদালতের বিভিন্ন মামলায় ১৫ জনসহ ৫৩ জন গ্রেফতার করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য