Parbatipur  (Dinajpur)  Photo  Sani - 6-11-15সোহেল সানী, পার্বতীপুরঃ দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা জাসদ (ইনু)। কমিটি গঠনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি কাউন্সিল অনুষ্ঠিত হওয়ায় দলীয় কোন্দল প্রকট আকার ধারন করেছে।

আজ শুক্রবার শহরের বালিকা বিদ্যাপীঠ স্কুল চত্তরে উপজেলা জাসদের একটি অংশের কাউন্সিল অনুষ্ঠিত হয়। ২ শতাধিক কাউন্সিলরের উপস্থিতিতে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা জাসদের পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাডঃ খাইরুল বাসার ও সদস্য কামরুজ্জামান। কাউন্সিলে সামসুজ্জোহাকে সভাপতি ও মামুনুর রশিদকে সাধারন সম্পাদক করে উপজেলা কমিটি এবং জামাল হোসেন নবীকে সভাপতি ও মাহমুদুল হাসানকে সাধারন সম্পাদক করে পৌর জাসদের কমিটি গঠন করা হয়।

অপর দিকে গত ৩ অক্টবর মঙ্গলবার আতাউর রহমানকে সভাপতি ও  সাহাদত হোসেনকে সাধারন সম্পাদক করে উপজেলা কমিটি এবং মুসলিমুর রহমানকে সভাপতি ও সৈয়দ আব্দুল¬াহেল কাফীকে সাধারন সম্পাদক করে পৌর কমিটি গঠিত হয়। ওই কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন জেলা জাসদের সাধারন সম্পাদক লিয়াকত আলী।

পার্বতীপুর কাউন্সিল সমন্বয় কমিটির আহবায়ক সামসুজ্জোহা বলেন, গত ১৫অক্টোবরের সিদ্ধান্ত মতে ১০১ সদস্যের কাউন্সিল প্রস্তত কমিটি গঠন করা হয়। কমিটির সিদ্ধান্ত মতে আজ শুক্রবার কাউন্সিল অনুষ্টানের দিন ধার্য ছিল। যথা নিয়মে কাউন্সিল অনুষ্টিত হয়। কিন্ত গত মঙ্গলবার দলের অপর গ্র“পটি তড়িঘড়ি করে কাউন্সিল সম্পন্ন করে।

অপর কমিটির সভাপতি আতাউর রহমান বলেন, বিধি মোতাবেক তারা কমিটি গঠন করেছে। তাদের কাউন্সিলে জেলা কমিটির সাধারন সম্পাদক উপস্থিত ছিল।

দিনাজপুর জেলা জাসদের সভাপতি এ্যডঃ ইমামুল ইসলাম ও সাধারন সম্পাদক লিয়াকত আলী বলেন, জেলা সভাপতির ও সাধারন সম্পাদকের অনুমতি বা উপস্থিতি ছাড়া কোন কমিটি গঠন করা হলে সেই কমিটিকে অনুমোদন দিবে না জেলা কমিটি। পাল্টাপালটি কমিটি গঠনের বিষয়টি তাদের জানা নেই।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য