Birganj- 04.11.15-2দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে অবৈধ ভাবে টাকার বিনিময়ে গর্ভপাত ঘটাতে গিয়ে ১ প্রসুতির মৃত্যু হয়েছে। হত্যা মামলায় ধাত্রী ও স্বামী সহ ৩ জনকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।

মঙ্গলবার রাত ১২টায় বীরগঞ্জ পৌর শহরের বলাকা মোড় এলাকার সাবেক ইউপি সদস্য মকছেদ আলীর স্ত্রী ধাত্রী মনোয়ারার বেগম (৫০) খানসামা উপজেলার বাসুলি সাহাপাড়া গ্রামের মোঃ আনোয়ারুল ইসলামের স্ত্রী মোছাঃ তাহমিনা বেগম (৫০) কে অবৈধ ভাবে গর্ভপাত ঘটাতে গেলে তাৎক্ষনিক প্রসুতির মৃত্যু হয়।

গৃহবধুর প্রসুতির মৃত্যুর পরপরেই তাকে নিয়ে পালানোর পথে বীরগঞ্জ থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম-২ এর নেতৃত্বে টহলরত পুলিশের সন্দেহ হলে বলাকা মোড় হতে তাহমিনা বেগমের স্বামী আনোয়ারুল ইসলাম(৪৫) কে আটক করে। এসআই মোঃ জাহাঙ্গীর আলম-২ থানায় সংবাদ দিলে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে গিয়ে ধাত্রী মনোয়ারার বেগম (৪৫) স্বামী মকছেদ আলীর (৫০) কে গ্রেফতার করে।

বীরগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা করা হয়েছে। যার নং- ৪। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য