05-vidyaবিনোদন: প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন টিভি সিরিজ ‘কুয়ান্টিকো’র মাধ্যমে হলিউডে পা রেখেছেন। এবার বিদ্যা বালানের পালা। বন্ডনারী হিসেবে হলিউডে ক্যারিয়ার গড়তে পারেন তিনি। হ্যাঁ, বন্ড নারী, বন্ডকন্যা নয়। তার বয়স যে ৩৭ বছর হয়ে গেছে!

চলমান মুম্বাই চলচ্চিত্র উৎসবে ‘সেলুলয়েডে নারী’ শীর্ষক এক আলোচনায় বিদ্যা অংশ নিয়েছেন অস্কার মনোনীত ‘সেলমা’র পরিচালক আভা ডুভারনের সঙ্গে। হলিউডের কোন ফ্রাঞ্চাইজির ছবি আগামী বানাতে চান? এমন প্রশ্নের উত্তরে আভা বলেন, ‘বন্ড সিরিজের ছবিকে না বলবো না। সে ক্ষেত্রে জেমস বন্ড হিসেবে চাইবো ইড্রিস অ্যালবাকে।’

আভার ইচ্ছা যদি পূরণ হয়, তাহলে ‘লুথার’ তারকা অ্যালবা হতে পারেন ইতিহাসের প্রথম কৃষ্ণাঙ্গ বন্ড। অসংখ্য ভক্তেরও চাওয়া এটা। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে বিদ্যার দিকে তাকিয়ে আভা এ-ও বলেছেন, ‘বিদ্যা, তুমি আমার ছবিতে বন্ড নারী হবে।’ তার এই কথায় বিদ্যার আত্মবিশ্বাস নিশ্চয়ই বেড়ে গেছে।

বিদ্যার শারীরিক ওজন রূপালি পর্দার নায়িকা হওয়ার বেলায় এখন চিন্তার বিষয়। আলোচনায় এক প্রযোজক তার ওজন কমানোর প্রয়োজনীয়তা নিয়ে মন্তব্যও করেন। কিন্তু এটাকে পাত্তা দেননি বিদ্যা ও আভা দু’জনই। এখানে কঙ্গনা রনৌতও ছিলেন। তার মতে, ‘তুমি ভারতীয় সৌন্দর্যের দিক দিয়ে আমাদের আইকন।’ ওজন নিয়ে কথা উঠলে বিদ্যার কঠোর হওয়া উচিত বলে মনে করেন তিনি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য