Parbatipur  (Dinajpur)  Photo Sani - 03-11-15সোহেল সানী, পার্বতীপুরঃ পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে কর্মের দাবীতে মানববন্ধন ও মিছিল করেছে সংগ্রাম কমিটি। বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিট সম্প্রসারন প্রকল্পের প্রকল্প পরিচালক বরাবর ৪ দফা দাবীসহ একটি স্বারকলিপি দেয় সংগ্রাম কমিটি।

আজ মঙ্গলবার দুপরে দিনাজপুরের পার্বতীপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে স্থানীয় ক্ষতিগ্রস্ত জনসাধারনের কর্মের দাবীতে মানববন্ধন ও মিছিল করে সংগ্রাম কমিটি। মানববদ্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, সংগ্রাম কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক ও সদস্য সচিব হাফিজুর রহমান।

বক্তারা বলেন, পার্বতীপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র চালু হবার পর থেকে আমরা স্থানীয় জনসাধারন সব চেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হলেও প্রতিশ্র“তি দেয়া সত্তেও স্থানীয় ক্ষতিগ্রস্ত বেকার যুবকদের চাকুরি না দিয়ে ক্ষয়ক্ষতি হয়নি এমন ব্যক্তিদের চাকুরি দেয়া হয়েছে। এই প্রত্রি“য়ায় আবারও তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিট সম্প্রসারন প্রকল্পের কাজে ম্যান পাওয়ার নিয়োগের কাজ পেয়েছে জহির উদ্দিন (বানিয়া) ও লুৎফর রহমান।

এই দুই ব্যক্তি উৎকোচ নিয়ে বহিরাগত যুবকদের চাকুরি দিলেও স্থানীয় ক্ষতিগ্রস্ত যুবকদের চাকরি দিতে উৎকোচ দাবী করছেন। এরই প্রতিবাদে সংগ্রাম কমিটির পক্ষ থেকে মিছিল ও মানববন্ধন করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য