বুধবার, ২৫শে মে, ২০১৬ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৩ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১৭ই শাবান, ১৪৩৭ হিজরী

Home - দিনাজপুর - শিক্ষা এবং আত্মবিশ্বাসের মাধ্যমে আমাদের সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে

শিক্ষা এবং আত্মবিশ্বাসের মাধ্যমে আমাদের সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে

SAM_0740 copyস্টাফ রিপোর্টার ॥ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মোঃ রুহুল আমিন বলেছেন, শিক্ষা এবং আত্মবিশ্বাসের মাধ্যমে আমাদের সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে। উৎকর্ষতা সাধনের জন্য শিক্ষার আলোর ছড়িয়ে দিতে পারলে সমাজ উন্নত হবে। এ শিক্ষা হচ্ছে সমাজ বিনির্মানের শিক্ষা, মানুষ ও দেশকে ভালোবাসার শিক্ষা। শিক্ষাকে প্রতিটি মানুষের দোর গোড়ায় নিয়ে যেতে হলে সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে। লায়নরা অনেক বড় হৃদয়ের মানুষ। শিক্ষা উৎকর্ষতা সাধনে তারাও এগিয়ে আসবে।

বৃহস্পতিবার লায়ন্স ভবনে লায়ন্স ক্লাব অব দিনাজপুর আয়োজিত লায়ন সেবা মাস-২০১৫ এর সমাপনী অনুষ্ঠানে উৎকর্ষতার জন্য শিক্ষা শীর্ষক সেমিনারে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। লায়ন্স ক্লাব অব দিনাজপুরের প্রেসিডেন্ট ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফরিদুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ বঙ্গবন্ধু পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ছফর আলী।

স্বাগত বক্তব্য রাখেন লায়ন সেবা মাস উদযাপন উপ-কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ মোকাররম হোসেন খান। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ক্লাব সেক্রেটারী লায়ন আর এইচ ফারক শামীম। শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন লুৎফর রহমান মিন্টু। এসময় উপস্থিত ছিলেন লায়ন জিএবী সিদ্দিক চৌধুরী, লায়ন জামিল আহাম্মেদ ভোলা, লায়ন আলহাজ্ব ডাঃ আনসার আলী, লায়ন প্রকৌঃ আমজাদ হোসেন, লায়ন মোঃ শাহেদ রিয়াজ পিম, লায়ন আলহাজ্ব রেজওয়ান চৌধুরী রানা, লায়ন শাহানা ইসলাম, এবং ক্লাবের এও মোঃ আবু তাহের সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য