Syedpur Mapমো. জাকির হোসেন, সৈয়দপুরঃ ২০০৬ সালের ২৮ অক্টোবরের এই দিনে ঢাকার বাইতুল মোকাররমের মসজিদের সামনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সমাবেশে ১৪ দলের হামলায় জামায়াত ও শিবির নেতাকর্মীদের হত্যার বিচারের দাবিতে সারাদেশের ন্যায় সৈয়দপুরে উপজেলা ছাত্র শিবির এ বিক্ষোভ সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করে। গতকাল বুধবার (২৮ অক্টোবর) দুপুরে শহরের এক অডিটোরিয়ামে এ বিক্ষোভ সমাবেশ হয়েছে বলে সংশ্লিষ্ট এক সূত্র মারফত জানা গেছে।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্র শিবিরের নেতা শরিফুল ইসলাম, বক্তব্য রাখেন নীলফামারী জেলার সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ছাত্র শিবিরের জেলা মানব উন্নয়ন সম্পাদক হাফেজ আব্দুল মুয়িত, উপজেলা ছাত্র শিবিরের সাংগঠনিক সম্পাদক শাহবাজ উদ্দিন সবুজ, জেলা ছাত্র শিবিরের অর্থ সম্পাদক আল-আমিন প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর ১৪ দলের নেতাকর্মীরা লাঠি বৈঠা হাতে নিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের ৬ জন নেতাকর্মীদের নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। এরপর লাশের উপর উল্লাস করে নৃত্য চালায়। যা ইতিহাসের কলঙ্কিত দিবস। এ দিনটিকে ১৪ দল জোটের যেসব নেতাকর্মী জামায়াত ও শিবির নেতাকর্মীদের নির্মমভাবে হত্যা করেছে তাদের কঠোর শাস্তির দাবি তোলা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য