মিউজিক ভিডিওর মডেল হলেন এমরান হাশমি ও এশা গুপ্তা‘জান্নাত টু’ ও ‘রাজ থ্রি’ ছবিতে জুটি বেঁধেছিলেন, এবার একসঙ্গে মিউজিক ভিডিওর মডেল হলেন এমরান হাশমি ও এশা গুপ্তা। গোয়ার পানাজিতে ছাপোরা বন্দরে ভিডিওটির দৃশ্যধারণ শুরু হয়েছে গত ২৬ অক্টোবর ভোর সাড়ে ৬টায়। চলবে তিন দিন।

ভিডিওটির নির্দেশনা দিচ্ছেন ‘তেভার’খ্যাত পরিচালক অমিত শর্মা। ‘ম্যায় রাহু ইয়া না রাহু’ শিরোনামের হালকা মেজাজের রোমান্টিক ধাঁচের গানটি গেয়েছেন আরমান মল্লিক। সুর করেছেন আমাল মল্লিক, লিখেছেন রেশমী বিরাগ। এতে প্রেম, বন্ধুত্ব, নস্টালজিয়া, উন্মাদনা আর হৃদয় ভাঙার বক্তব্য রয়েছে।

এদিকে এমরান এখন ‘আজহার’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। তিনি বলেছেন, ‘আড়াই মাস আগে ভিডিওটির প্রস্তাব পেয়েছি। তখন ‘আজহার’-এর শুটিং করছিলাম। গত মাসে গানটি শুনে দারুণ লেগেছে। খুবই সুন্দর গান। এশা অভিনেত্রী হিসেবে এখন অনেক পরিণত। ওর সঙ্গে আবার কাজটা উপভোগ করছি।’

সম্প্রতি হৃতিক রোশন ও সোনম কাপুর ‘ধীরে ধীরে’ গানের নতুন সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হন। এটি ভালো সাড়া ফেলেছে। তাই প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের স্বত্ত্বাধিকারী ভূষাণ কুমার এবার এমরান ও এশাকে নিয়ে নতুন ভিডিও তৈরিতে নেমেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য