news & pic fulbari dinajpur 21-10-2015(1)মোঃ রজব আলী, ফুলবাড়ীঃ রংপুর রেঞ্জের ডিআইজি, উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ হুমায়ুন কবির বলেছেন, বাংলাদেশ সম্প্রদয় সম্পৃতির দেশ, এই সম্পৃতি আমাদের বাঙ্গালীদের হাজার বছরের ঐতিহ্য, এবং এই ঐতিহ্যবাহী সম্পৃতি রক্ষা করা  সকল ধর্মের অনুসারী সকলের সমান দায়ীত্ব।

তিনি বুধবার ,দিনাজপুরের ফুলবাড়ীতে পুজামন্ডব পরিদর্শন করতে গিয়ে পুজা উৎযাপন কমিটির সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন।

বুধবার বেলা ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, রিংপুর রেঞ্জের ডিআইজি মোঃ হুমায়ুন কবির ফুলবাড়ী পৌর এলাকার কালিবাড়ী , সেঞ্চেুরী ক্লাব, শিবমন্দিরসহ উপজেলার বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শন করেন ও পরিদর্শন শেষে কালীবাড়ী পুজা মন্ডবে, পুজা উৎযাপন কমিটির সাথে মতবিনিময় করেন।
news & pic fulbari dinajpur 21-10-2015
কালিবাড়ী পুজা মন্ডবে অনুষ্ঠিত মতবিনিময় সভায়, ফুলবাড়ী পুজা উৎযাপন পরিষোদের সভাপতি ডাঃ নিরঞ্জন কুমার রায় এর সভাপতিত্বে, প্রধান অথিতি রংপুর রেঞ্জের ডিআইজি উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ হুমায়ুন কবির ছাড়াও, অনান্যদের মধ্যে ব্ক্তব্য রাখেন, দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন,  সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) ফয়জুর রহমান, ফুলবাড়ী থানার ওসি মোস্তাক আহম্মেদ, উপজেলা পুজা উৎযাপন পরিষোদের সাধারন সম্পাদক সাংবাদিক অমর চাদ গুপ্ত অপু, কালিমন্দির পরিচালনা কমিটির সভাপতি পৌর কাউন্সিলর জয়প্রকাশ গুপ্ত, সেঞ্চুরী ক্লাব পুজা কমিটির সভাপকি আনান্দ কুমার গুপ্ত, শিবমন্দির পরিচালনা কমিটির সভাপতি মনোজ কুমার মল্লিক প্রমুখ।

উপ-মহা পুলিশ পরিদশৃক হুমায়ুন কবির বলেন, আমরা সকল ধর্মের মানুষ একই দেশের অধিবাসী, আমাদের জাতীয় পরিচয় এক, আমরা এক সাথে সমাজে বসবাস করি, আমাদের সকল নাগরিক, তাদের নিজ নিজ ধর্ম যাতে, নির্বিঘেœ উৎযাপন করতে পারে, সেজন্য সকলকে দায়ীত্ব নিতে হবে।

ডিআইজি আরো বলেন সম্প্রতিক সময় আমাদের দেশের যুব সমাজ মাদকা শক্ত হচ্ছে, এজন্য মাদক মুক্ত সমাজ গঠন করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাদক যারা বিক্রি করে তারা ও মাদক বিক্রিতে যারা সহয়তা করে তারা সমাজ ও রাষ্ট্রের শত্র“। তাদের পরিচয় যাই হোক তাদেরকে আইনের আওতায় আসতে হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য