মুক্তিযোদ্ধা ইন্তেকালআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে গতকাল শনিবার বিকেলে বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী (৬৬) আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ মেয়ে, ২ ছেলে, স্ত্রী, সহযোদ্ধা, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রোববার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তৌহিদুর রহমান ও ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির বীরমুক্তিযোদ্ধার প্রতি গার্ড অব অর্নার প্রদর্শন করেন।

পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতা-কর্মী ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মুসুল্লির উপস্থিততে নামাজে জানাজা শেষে  রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলার মহদীপুর ইউনিয়নের ছোট ভগবানপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী মৃত্যুতে গাইবান্ধা-৩ আসনের এমপি ডা. ইউনুস আলী সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হেসেন সরকার, সাধারন সম্পাদক আবু বকর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলাহজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, ডেপুটি কমান্ডার মজিবুর রহমান, সাংগঠনিক কমান্ডার রফিকুল ইসলাম মন্ডল, এমপির প্রতিনিধি ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক প্রভাষক শামিকুল ইসলাম লিপন, প্রেসক্লাব সভাপতি মন্জুর কাদির মুকুল ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন ছাড়াও স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক-সন্তোপ্ত পরিবারের প্রতি পৃথক বিবৃতিতে সমবেদনা জ্ঞাপন করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য