Arr N4আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলায় অপহরণের দু’দিন পর ইয়ানুর শাহরিয়ার ওরফে নাসিম (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলী গ্রামের একটি ধানক্ষেত থেকে রোববার সকালে লাশটি উদ্ধার করা হয়। আটককৃত যুবকরা হলো- শাখাহার ইউনিয়নের বটতলী গ্রামের হায়দার আলীর ছেলে সাথী মিয়া (২০) ও একই গ্রামের ময়নুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম (২২)। শিশু ইয়ানুর শাহরিয়ার গোবিন্দগঞ্জ উপজেলার বটতলী গ্রামের জাফিরুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণীর ছাত্র ছিল।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, ইয়ানুর শাহরিয়ার অপহরণের পর সাথী ও মিনহাজুল ইসলাম তার বাবার কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি জানান, আটকদের স্বীকারোক্তির ভিত্তিতে নাসিমের লাশ উদ্ধার করা হয়। শিশুটির গায়ে থাকা গেঞ্জি গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ধানক্ষেতে ফেলে রাখা হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধার আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। এর আগে ১৬ অক্টোবর সন্ধ্যায় অপহরণের শিকার হয় ইয়ানুর শাহরিয়ার নাসিম। এ ঘটনায় তার বাবা জাফিরুল ইসলাম ওই দিন রাতেই গোবিন্দগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য