ফুলবাড়ীতে মাদরাসা ছাত্রীর শ্লীতাহানী ঘটায় ১ জনকে কারাদন্ডকুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদরাসার ৯ম শ্রেণির ছাত্রীকে শ্লীতাহানী ঘটায় আইনুল হক (২৭) নামের এক সন্তানের জনককে ১৭ অক্টোবর শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। স্থানীয় কাছারী মাঠে অনুষ্ঠিত ভ্রাম্যমান আদালতে এ রায় প্রদান করেন ফুলবাড়ী উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নবীনেওয়াজ।

জানা গেছে, উপজেলার নওদাবস গ্রামের শাহ আলমের কন্যা খড়িবাড়ী ছবিরণ নেছা দাখিল মাদারাসার ৯ম শ্রেণির ছ্ত্রাী সকালে প্রাইভেট পড়ার জন্য পার্শ্ববর্তী সাইফুর রহমান মহাবিদ্যালয়ে যান। এ সময় ওই ছাত্রীকে একা পেয়ে নওদাবস গ্রামের মজিবর রহমানের ছেলে এক সন্তানের জনক আইনুল হক জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তাৎক্ষনিক বিষয়টি প্রাইভেট শিক্ষক দুলাল হোসেন ও ওই ছাত্রীর বন্ধু মমিনুলসহ অন্যরা দেখতে পেয়ে ছাত্রীকে উদ্ধার করে এবং  অপরাধীকে আটক করে।

পরে ফুলবাড়ী থানার পুলিশকে খবর দেয়া হলে ওই অপরাধীকে আটক করে পুলিশ ভ্রাম্যমান আদালতে সোর্পদ করে। এ অপরাধ বাংলাদেশ দন্ডবিধির ৫০৯ ধারায় সাব্যস্ত হওয়ায় ভ্রাম্যমান আদালত অপরাধীর দোষ স্বীকার ও ক্ষমা প্রার্থনার আলোকে তাকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য