প্রথম বারের মতো বড় পর্দায় পড়শী বিনোদন: ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিবের সঙ্গে গাইছেন, নাচছেন, মনোরম সব লোকেশনে প্রেমও করছেন। তাও আবার ব্যাংককে। না অপু বিশ্বাস কিংবা ববি নয়, এমনভাবেই গত কয়েকদিন ধরে সময় কাটাচ্ছেন জনপ্রিয় গায়িকা পড়শী। এ গায়িকা ‘মেন্টাল’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন অনেক আগেই। তবে এ প্রথম বড় পর্দায় অভিনয় করতে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। ৯ই অক্টোবর ব্যাংককের উদ্দেশে দেশ ছাড়েন তিনি।

বুধ ও বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুটিংয়ের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন পড়শী। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এ ছবির প্রধান ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান ও নুসরাত ইমরোজ তিশা। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে পড়শীর। এরই মধ্যে ‘মন নাজেহাল’ শিরোনামে একটি গানের চিত্রধারণ করা হয়েছে। ভারতীয় সংগীতশিল্পী শানের সঙ্গে গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি পারফর্মও করেছেন পড়শী। গানটির চিত্রধারণের জন্য পড়শীকে নতুনভাবে উপস্থাপন করেছেন নির্মাতা।

চলচ্চিত্রের নায়িকাদের মতো এ সংগীতশিল্পীকে গ্ল্যামারাস লুক দেয়া হয়েছে। শুটিংয়ের পাশাপাশি ব্যাংককের বিভিন্ন মনোরম লোকেশন ঘুরেও বেড়াচ্ছেন পড়শী। সব মিলিয়ে অন্যরকম একটি সময় এখন ব্যাংককে অতিবাহিত করছেন এ গায়িকা। এ বিষয়ে তিনি বলেন, ব্যাংকক এসে অনেক সুন্দর ও অন্যরকম সময় পার করছি। এরই মধ্যে অনেক জায়গায় শুটিং করছি।

অনেক মজা করে ‘মেন্টাল’ ছবির শুটিংও করছি। সবাই খুব সহযোগিতা করছেন। শুটিংয়ের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে এ গায়িকা বলেন, প্রথম দিকে অনেক ভয় পেয়েছিলাম। কারণ বড় পর্দায় এটাই আমার প্রথম কাজ। তবে ক্যামেরার সামনে গিয়ে মনে হলো সব যেন সহজ হয়ে গেল। বেশ ভালভাবেই শুটিং করেছি। এটা আমার জন্য সম্পূর্ণ নতুন একটি অভিজ্ঞতা। তবে বেশ মজার।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য