Lionsমো. জাকির হোসেন, সৈয়দপুরঃ লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা মাস – ২০১৫ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও সৈয়দপুর গেটওয়ের যৌথ উদ্যোগে গৃহীত সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শিক্ষা উপকরণ বিতরণ করেছে। বুধবার (১৪ অক্টোবর) শহরের মুন্সিপাড়াস্থ রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে  আনুষ্ঠানিকভাবে ওই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আহসান হাবিব।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের (এসএমসি) সভাপতি শেখ মোহন অনুষ্ঠানে সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা মাস উদ্যাপন কমিটির আহ্বায়ক উপাধ্যক্ষ লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর। অনুষ্ঠানে রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস্ সামাদ শাহ্, বিদ্যালয় শিক্ষক-অভিভাবক সমিতির (পিটিএ) সভাপতি মো. রিযাজ উদ্দিন, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সভাপতি লায়ন মো. শফিউল আলম, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন শাহাবুদ্দিন আহমেদ, লায়ন আবিদ রশিদ, লায়ন  আব্দুল মান্নান, লায়ন  মশিউজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ৩ শতাধিক শিক্ষার্থী  প্রত্যেকে তিনটি খাতা এবং একটি করে পেন্সিল, কলম, রাবার, পেন্সিল কার্টার ও  স্কেল প্রদান করা হয়।এর আগে অক্টোবর সেবা মাসের শুরুতেই বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। শহরের বাঁশবাড়ীস্থ শেরে বাংলা বহুমূখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মো নজরুল ইসলাম। এদিন ওই বিদ্যালয় চত্বরে দুই শতাধিক বনজ ও ফলজ গাছের চারা রোপন করা হয়েছে।

এছাড়াও একই দিন  বিকেল ৩ টায় শহরের বিমানবন্দর সড়কে লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বরে অক্টোবর সেবা মাসের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন এবং লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন মো. নজরুল ইসলাম  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য