RCCI Picture-13-10-2015রংপুর সংবাদাতাঃ রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত আরসিসিআই পাবলিক স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে ২০১৫ সালের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, মহান স্বাধীনতা দিবস ও বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান স্কুল এ্যান্ড কলেজের সভাপতি ও রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে  স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুরের বিভাগীয় উপ-পরিচালক মোঃ মোস্তাক হাবিব। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রংপুর চেম্বারের সাবেক প্রেসিডেন্ট ও আরসিসিআই পাবলিক স্কুল এ্যান্ড কলেজের সাবেক সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু ও রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মোঃ মোজাম্মেল হক ডাম্বেল এবং স্কুল এ্যান্ড কলেজের অভিভাবক প্রতিনিধি মোছাঃ রোকেয়া পারভীন কেয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরসিসিআই পাবলিক স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর কে,এম হাসিনুর রহমান।

আরসিসিআই পাবলিক স্কুল এ্যান্ড কলেজ কর্তৃক আয়োজিত ২০১৫ সালের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, মহান স্বাধীনতা দিবস ও বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী স্কুল এ্যান্ড কলেজের শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক/শিক্ষিকামন্ডলী ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে স্কুল এ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য