48841_b4_7359রতন সিং, দিনাজপুর॥ উৎসবমূখর পরিবেশে শনিবার দিনাজপুর জেলার কাহারোল ও খানসামা উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত প্রার্থী রয়েছেন।

উপজেলা নির্বাচনে কাহারোলে চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে ৫ জন আওয়ামী লীগ ও ২ জন বিএনপি সমর্থিত প্রার্থী। এরা হলেন- আওয়ামী লীগের বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, কৃষক লীগ নেতা গোপেশ চন্দ্র রায়, শরিফউদ্দীন আহমেদ, মোহন চন্দ্র রায় ও অধ্যাপক সঞ্জয় কুমার শীল এবং বিএনপি’র বর্তমান ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী ও গোলাম মোস্তফা বাদশা চেয়ারম্যান পদে শনিবার মনোনয়নপত্র দাখিল করেন। কাহারোল উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

খানসামা উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে ২ জন আওয়ামী লীগ, ২ জন বিএনপি ও ১ জন জাসদ সমর্থিত। এরা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান বিএনপি’র শহিদুজ্জামান শাহ ও মোফাসসের হক শাহ, আওয়ামী লীগের আবু হাতেম ও মাহফুজার রহমান চৌধুরী এবং জাসদের মাহমুদ আলী। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য