04-aishwarya-raiবিনোদন: পাঁচ বছর পর ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আর ফিরেই জাজবা সিনেমার মাধ্যমে বাজিমাত করেছেন এ বিশ্বসুন্দরী। সঞ্জয় গুপ্তার এ ছবিটিতে অভিনেত্রী হিসেবে ঐশ্বরিয়া রাই যে ক্যারিয়ারে ল্যান্ডমার্ক তৈরি করেছেন, ছবি মুক্তির প্রথমদিনেই তা ফিরছে দর্শকের মুখে মুখে।

এ দিকে বক্স অফিস রির্পোট বলছে বেশ ভালোভাবেই ছবিটির যাত্রা শুরু হয়েছে। সপ্তাহান্তে লাভের মুখ দেখবে বলেই ধারণা করছেন বলিউড মার্কেট বিশেষজ্ঞরা। আর সেই সাফল্যের রেশ নিয়েই লন্ডনে করনের টিমে যোগ দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া। সেখানেই হবে তার পরবর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং।

জানা গেছে, জাজবার প্রমোশনের কাজ করেই এ ছবির আউটডোর শুটিং-এর পর্ব সেরে ফেলতে চাইছেন ঐশ্বরিয়া। কেননা এই সময়ে তার ৩ বছরের মেয়ে আরাধ্য-এর স্কুল ছুটি। মা ঐশ্বরিয়া যেমন মেয়ের স্কুল ছুটি হোক চাইছেন না, তেমনই চাইছেন না মেয়েকে দূরে রাখতে। আর তাই তাকে সঙ্গে নিয়েই ১২ অক্টোবর লন্ডন যাবেন তিনি। ১ নভেম্বর ঐশ্বরিয়ার জন্মদিন। এরইমধ্যে অভিষেকও গিয়ে পৌঁছবেন সেখানে। গ্র্যান্ড সেলিব্রেশন হবে তার জন্মদিনে।

এদিকে অনেকে জাজবাকে ‘কামব্যাক’ বললেও, এ শব্দটিকে মানতে নারাজ এ বলি সুন্দরী। আরাধ্যার কারণেই বড় পর্দায় দেখা যায় নি তাকে। তবে প্রমোশনের কাজ নিয়মিতি করে গেছেন। আবার নতুন ছবির কাজও শুরু করছেন এবার।

সঙ্গত কারণেই তার কাছে দর্শকের প্রত্যাশাও যে অনেকখানি তাও জানেন তিনি। করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতেই সে চাহিদা পূরণ করবেন তিনি। এ ছবিতে আছেন রণবীর কাপুর, আনুশকা শর্মাও।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য