ঠাকুরগাঁওয়ে কলেজ ছাত্রীর লাশ উদ্ধারঠাকুরগাঁওয়ে নিখোঁজের ১৭ দিন পর বাড়ীর পাশের ডোবা হতে কলেজ ছাত্রীর গলিত লাশ উদ্ধার হয়েছে।পুলিশ জানায়,ঠাকুরগাঁও সদর উপজেলার খলিশাকুড়ি গ্রামের কৃষক জামাল উদ্দীনের কন্যা পাথরাজ কলেজের এইচএসসির ছাত্রী রিক্তা আকতার (১৭) গত ২১ সেপ্টেম্বর দিবাগত রাতে শয়নঘর হতে নিখোঁজ হয়।

রাতে বাড়ির লোকজন ঘুমিয়ে পড়লে গভীর রাতে রিক্তা দরজা খুলে বের হয়ে যায়। পরদিন সকালে বাড়ির লোকজন তাকে খুঁজে না পেলে ঠাকুরগাঁও সদর থানায় সাধারন ডায়েরী করে।

এদিকে নিখোঁজের ১৭ দিনের মাথায় আজ বুধবার বিকেলে পুলিশ তার লাশ বাড়ির অনতিদুরে একটি ডোবা হতে উদ্ধার করে।ঠাকুরগাঁও থানার ওসি মশিয়র রহমান জানান, রিক্তাকে কে বা কারা বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষন শেষে হত্যা করতে পারে। এ ঘঁটনায় থানায় মামলা হয়েছে।খুব শীঘ্রই মৃত্যুর রহস্য উদঘাটিত হবে।

তার পিতা জামাল উদ্দীন জানান, নিখোঁজের ৮/১০ দিন পূর্বে নিহত রিক্তা তার ব্যবহৃত মোবাইল সেট ও সিম ভেঙ্গে ফেলে।সেই থেকে রিক্তা অন্য মনস্ক অবস্থায় চলাচল করতো। এলাকাবাসির ধারনা, প্রেমজনিত কারণে রিক্তা তার মোবাইল সেট ভেঙ্গে ফেলতে পারে এবং একই কারণে তার মৃত্যু হতে পারে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য