SAM_0682 copyদিনাজপুর সংবাদাতাঃ বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর এম আব্দুর রহিমের রোগমুক্তি কামনায় শহরের শেরশাহ মোড়স্থ আগুনে পুড়ে যাওয়া দোকানদারদের মিলাদ ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার দিনাজপুর শহরের শেরশাহ্ (বটতলী) মোড়ে আগুনে পুড়ে যাওয়া দোকানের ক্ষতিগ্রস্থদের আয়োজনে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর এম আব্দুর রহিমের রোগমুক্তি ও হুইপ ইকবালুর রহিম এমপির সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায় মিলাদ এবং দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি, চেম্বারের সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলমসহ ক্ষতিগ্রস্থ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে উপস্থিত সকলেই মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম আব্দুর রহিমের রোগমুক্তি ও হুইপ ইকবালুর রহিম এমপির সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার পবিত্র ঈদ উল আযহার রাতে শহরের শেরশাহ্ (বটতলী) মোড়স্থ উত্তরপাশের্^ বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে ১০টি দোকানে আগুনে পুড়ে ভষ্মিভুত হয়। উক্ত ঘটনায় হুইপ ইকবালুর রহিম এমপি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের তাৎক্ষণিক ১ বান টিন আর ৫ হাজার টাকা করে সহায়তার প্রতিশ্রুতি দিলে গত ২৮ সেপ্টেম্বর তা প্রদান করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য