Birgonj mapমোঃ আবেদ আলী, বীরগঞ্জ ॥ বীরগঞ্জ গত মঙ্গলবার জাতীয় পার্টির ঈদ-বর্ধিত সভা ও ঈদ-পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মিজু’র সভাপতিত্বে বর্ধিত সভা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম, হাসান মোঃ নিজামদ্দৌলা মতি, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম মিলন, শিবরামপুর ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান ঢালী, নিজপাড়া ইউনিয়ন সভাপতি জয়নাল আবেদীন পাটোয়ারী, মোহনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মাওঃ নজরুল ইসলাম, শতগ্রাম ইউনিয়ন আহব্বায়ক হবিবর রহমান হবি, মরিচা ইউনিয়ন, সভাপতি ছকিম উদ্দিন আহাম্মেদ, গোলাপগঞ্জ আঞ্চলিক শাখার সভাপতি হাফেজ মাওঃ আবুল কালাম আজাদ, মোহাম্মদপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, সুজালপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পাল্টাপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, শিবরামপুর ইউনিয়ন সাধারন সম্পাদক দুলাল হোসেন, নির্বাহী সদস্য আব্দুল মান্নান, মোঃ হানিফ, আজগর আলী, আব্দুল মান্নান, মোঃ দুলাল, রতন ও আদ্দেজ আলী, জাতীয় যুব সংহতি’র সাধারন সম্পাদক মাহাবুব আলম ও জাতীয় ছাত্র সমাজের আহব্বায়ক নিহাল হোসেনে প্রমুখ।

সভায় উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম-আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম মাষ্টার, মোহাম্মদপুর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মরহুম-মোঃ সোলেমান আলী, গোলাপগঞ্জ শাখার সাবেক সাধারণ সম্পাদক মরহুম-জয়নাল আবেদীন ভুট্টু ও সুজালপুর ইউপি সদস্য মরহুম-মোঃ আব্দুল হান্নান। জাতীয় পাটির নেতাদের মৃতুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

সভায় জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে কমিটি গঠন ও দলীয় তৎপরতা বৃদ্ধি করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য