Songorsho2রংপুর সদর উপজেলার পালিচড়াহাটে রোববার রাতে আওয়ামী লীগের ইউনিয়ন কাউন্সিল নিয়ে ত্রিমুখী সংঘর্ষে সদর উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত ও তার স্বামীসহ ১০ জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে যুব মহিলা লীগ নেত্রী ও সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববির গাড়ি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার সদ্যপুষ্করনী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল চলাকালীন সময়ে সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফকে আবারও সভাপতি করা নিয়ে বিশৃংখলা সৃষ্টি হয়।

পরে পরিস্থিতি সামাল দিতে সেখানে উপস্থিত সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি কাউন্সিল স্থগিত করার চেষ্টা করেন। এতে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। শুরু হয় ত্রিমুখী সংঘর্ষ। সংঘর্ষে ববির স্বামী ও যুবলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজকে বেধড়ক কোপানো হয়। আহত হন আরো ১০ জন। এরমধ্যে আংশকাজনক অবস্থায় সিরাজুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান ববির গাড়ী ভাংচুর করে। তিনি দৌড়ে অন্য গাড়িতে গিয়ে রক্ষা পান। পরে খবর পেয়ে সেখানে র‌্যাব  ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য