বোদায় এসএলইডব্লিউপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শনইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান গতকাল সোমবার বোদা উপজেলার ২ নং ময়দানদিঘী ইউনিয়ন পরিষদের এসএলইডব্লিউপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন। তিনি প্রথমে ময়দানদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করেন।

পর্যালোচনা শেষে তিনি ৩ নং ওয়ার্ডের ধনী পাড়া গাইঘাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএলইডব্লিউপি প্রকল্প হতে নির্মাণকৃত স্কুল টয়লেটের কার্যক্রম পরিদর্শন করেন এবং পরিদর্শন শেষে উদ্বোধন ঘোষনা করেন। কার্যক্রম পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আউয়াল। ল্যাট্রিন পরিদর্শন শেষে তিনি উক্ত বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর সাথে নির্মানকৃত ল্যাট্রিনের ব্যবহার ও সুবিধা সম্পর্কে মত বিনিময় করেন।

মত বিনিময়ের সময় শিক্ষার্থীদের সামনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আউয়াল,ইউ’পি চেয়ারম্যান মোঃ আব্দুল জব্বার, ধনী পাড়া গাইঘাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিমুল ইসলাম,সহকারি শিক্ষক দীপক চন্দ্র রায়, শিক্ষাথী মোছাঃ নূরবাণু আখতার, সূবর্ণা আখতার সাথী।

এছাড়া পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন ইএসডিও-এসএলইডব্লিউপি প্রকল্পের ফোকাল পার্সন মোঃ এনামুল হক, প্রজেক্ট ম্যানেজার মারুফ আহ্মেদ, মনিটরিং ও ডকুমেন্টেশন অফিসার হারেছুল ইসলাম, কমিউনিটি ডেভলপমেন্ট অফিসার মানিক সরকার ও হিসাব রক্ষক মোঃ সাদেকুল ইসলাম, সাংবাদিক ও মানবাধিকার কর্মী লিহাজ উদ্দীন মানিক।

ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) গত মে ২০১৩ ইং হতে পঞ্চগড় জেলার, বোদা উপজেলার ১০ টি ইউনিয়নে ওয়াটার এইড বাংলাদেশের আর্থিক সহায়তায় ইউনিয়ন পরিষদের মাধ্যমে ষ্ট্রেংদেনিং এলজিআই টু ইরাডিকেট ওয়াশ পোভার্টি (এসএলইডব্লিউপি) প্রকল্পটি বাস্তবায়ন করে আসছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য