01-Kareena-Kapoorবিনোদন: সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর কারিনা কাপুর ঘোষণা দিয়েছিলেন পর্দায় খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হলেও আর কখনও চুমুর দৃশ্যে কাজ করবেন না। নিজের ঘোষণা অনুযায়ী কাজও করছেন কারিনা।

বিয়ের পর এখন পর্যন্ত কোনো চুমুর দৃশ্যে অভিনয় করেননি। তবে দিন দিন যেন কারিনার সীমাবদ্ধতা চলচ্চিত্রে বেড়েই চলেছে। সম্প্রতি তাকে নিয়ে বিপাকে পড়েছেন পরিচালক আর বাল্কি।

তার নতুন ছবির শুটিং করতে গিয়ে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন কারিনা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ অভিনয় করতে গিয়ে এ ধরনের ‘না’ কখনই বলেননি কারিনা।

ঘটনাটি ঘটেছে একদিন আগেই। পরিচালক আর বাল্কি তার নতুন ছবি ‘কি অ্যান্ড কে’-এর শুটিং করছিলেন। এ ছবির প্রধান দুটি চরিত্রে কাজ করছেন কারিনা কাপুর ও অর্জুন কাপুর। পাশাপাশি অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনও।

ছবির শুটিং ভালই চলছিল। ছবির জন্য কারিনা ও অর্জুনের একটি ঘনিষ্ঠ দৃশ্য পরিকল্পনা করেছিলেন পরিচালক। সেই অনুযায়ী কারিনা ও অর্জুন শুটিংও শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করেই বেঁকে বসলেন কারিনা। শুটিং থেকে বের হয়ে গিয়ে পরিচালককে সাফ জানিয়ে দিলেন এ ঘনিষ্ঠ দৃশ্যটি তিনি করতে পারবেন না।

ব্যাস, কারিনার এমন ‘না’ তে বিপাকে পড়ে যান পরিচালক। কারণ বেশ বড় আয়োজন করা হয়েছিল এ দৃশ্যটির জন্য। অবশেষে অনেক অনুরোধ করেও কারিনাকে দিয়ে এ দৃশ্যটি করানো যায়নি।

বিষয়টি নিয়ে মিডিয়া থেকে প্রশ্ন করা হলে কারিনা বলেন, কোনো দৃশ্য করবো আর কোনো দৃশ্য করবো না সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়। আমার ব্যক্তিগত পছন্দ থাকতেই পারে।

এ নিয়ে আলোচনা কিংবা সমালোচনার কিছু নেই। আমি মনে করি এটা কথা বলার কোনো বিষয়ও না। আমি নিজের মতো করেই কাজ করে যাবো।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য