02-Nayla Naemeবিনোদন: দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষা করছিলেন চলতি সময়ের আলোচিত ও বিতর্কিত মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। কিন্তু অপেক্ষা যেন শেষ হচ্ছিল না তার। প্রায় বছরখানেক আগে ‘রানআউট’ নামের ছবিতে একটি আইটেম গানে পারফরম করেন তিনি।

এর মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্রে কাজ করেন নায়লা। ছবিটিতে আইটেম গানে তার ব্যাপক খোলামেলা হওয়ার বিষয়টি মিডিয়াগুলোতে বেশ ফলাও করে প্রচার করা হয়। বেশ কয়েকটি খোলামেলা পোশাকে এ গানে পারফরম করেছেন তিনি।

একটি দৃশ্যে খোলামেলা হয়ে বৃষ্টিতেও নেচেছেন। সব মিলিয়ে নায়লার এ গানটি ছবির অন্যতম চমক হিসেবেই ধরা হচ্ছে। কিন্তু ছবিটির মুক্তির বিষয়টি বিভিন্ন কারণে বিলম্বিত হয়।

তবে নতুন খবর হলো নায়লার অপেক্ষার প্রহর এবার শেষ হয়েছে। খুব শিগগিরই প্রথমবারের মতো বড় পর্দায় আসতে যাচ্ছেন এই গ্ল্যামারাস কন্যা। এরইমধ্যে ছবিটির তারিখ ঘোষণা করেছেন পরিচালক তন্ময় তানসেন।

সে ঘোষণা অনুযায়ী ছবিটি চলতি মাসের ১৬ তারিখ মুক্তি পেতে যাচ্ছে। এরইমধ্যে এ ছবির গানগুলো প্রকাশ হয়ে বেশ প্রশংসিত হয়েছে। এদিকে এ ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন সজল ও মৌসুমি নাগ।

আর আইটেম কন্যা হিসেবে পারফরম করতে দেখা যাবে নায়লাকে। সব মিলিয়ে এ ছবির মুক্তির বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত তিনি।

এ বিষয়ে নায়লা নাঈম বলেন, অবশেষে অপেক্ষার প্রহর শেষ। এবার ‘রানআউট’ মুক্তি পেতে যাচ্ছে। এতদিন এর অপেক্ষাতেই ছিলাম। কারণ আমি যে আইটেম গানটিতে পারফরম করেছি, তাতে অনেক চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। বলা চলে এটা নায়লার অভিনব চমক।

সব মিলিয়ে আমি গানটি ও পুরো ছবিটি নিয়ে অনেক আশাবাদী। এদিকে ‘রানআউট’-এর পর নায়লা নাঈমকে আবারও আইটেম কন্যা হিসেবে দেখা যাবে ‘রাত্রির যাত্রী’ ছবিতে। খুব শিগগিরই এ ছবির আইটেম গানের শুটিংয়ে অংশ নেবেন তিনি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য