Pic-3মোঃ ইউসুফ আলী, দিনাজপুর প্রতিনিধি ॥ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রবীণ রাজনীতিক সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. এম. আব্দুর রহিম এর সুস্থতা ও রোগমুক্তি কামনা করে পাঁচবাড়ী মহাবিদ্যালয়ের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ অক্টোবর রবিবার দুপুর সাড়ে বারটায় দিনাজপুর সদরের পাঁচবাড়ী মহাবিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় হলরুমে পাঁচবাড়ী মহাবিদ্যালয়ের সাবেক সভাপতি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রবীণ রাজনীতিক সাবেক এমপি হুইপ ইকবালুর রহিম এমপি ও বিচারপতি ইনায়েতুর রহিম এর পিতা বীরমুক্তিযোদ্ধা এ্যাড. এম. আব্দুর রহিম এর সুস্থতা ও রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
Pic-4
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পাঁচবাড়ী মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদ’র সভাপতি সাবেক এমপি মখলেসুর রহমান, কলেজের অধ্যক্ষ সুলতান সালাহ্ উদ্দীন, উপাধ্যক্ষ মোঃ মাহমুদুল হক সাবু, সদর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাহফুজুর রহমান মাহফুজ, যুবলীগ নেতা মামদুদুল হক তপু রায়হান, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, কলেজের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। দোয়া পরিচালনা করেন কলেজের প্রভাষক মোঃ ইয়াকুব আলী এবং অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রভাষক মোঃ ইকবাল হোসেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য