01-Priyanka-Chopraবিনোদন: মার্কিন টিভি চ্যানেল এবিসির একটি টকশোতে হাজির হয়ে রেকর্ড গড়লেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

তিনি জিমি ক্যামেল লাইভ শোর সর্বশেষ পর্বে হাজির হয়েছিলেন। এই অভিনেত্রীকে দেখতে টিভি পর্দার সামনে এদিন প্রায় ৭.১ মিলিয়ন দর্শক চোখ রেখেছিলেন। এর মধ্য দিয়ে তিনি ‘ব্রকলিন নাইন নাইন’ এবং ‘সিএসআই’র রেকর্ড ভেঙেছেন।

খবরে জানা গেছে, মার্কিন মুলুকে জনপ্রিয় হয়ে উঠেছে বলিউড সেনসেশন প্রিয়াংকা চোপড়া অভিনীত টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’।

টিভি সিরিজটির পাশাপাশি আলোচনায় এসেছেন এই অভিনেত্রীও। এখন তিনি ‘কোয়ান্টিকো’র প্রচারণা চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় জিমি ক্যামেলের লাইভ অনুষ্ঠানে হাজির হন তিনি। এই টকশোতে ‘কোয়ান্টিকো’ সিরিজে নিজের চরিত্র এবং এফবিআই এজেন্ট সম্পর্কে কথা বলার পাশাপাশি বিভিন্ন ব্যক্তিগত বিষয়েও কথা বলেন প্রিয়াংকা।

এ সম্পর্কে ৩৩ বছর বয়সী প্রিয়াংকা বলেন, “আমি মার্কিন ছোট পর্দার দর্শকদের সামনে একেবারে নতুন মুখ। এরপরও তারা আমার অভিনীত ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজটি সানন্দে গ্রহণ করেছেন বলে আমি আনন্দিত। আমি মনে করি, দর্শকদের ভালোবাসার ফল হচ্ছে এবিসি চ্যানেলের এই নতুন রেকর্ড।”

সূত্র জানিয়েছে, ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রূপদান করছেন প্রিয়াংকা। গত ২৭ সেপ্টেম্বর থেকে এবিসি চ্যানেলে ৪৫ মিনিটের এই ধারাবাহিকটি নিয়মিত প্রচার হচ্ছে। এদিকে, বলিউডে প্রিয়াংকা চোপড়া ‘বাজিরাও মাস্তানি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য